শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পিএমখালীতে জমি দখলে নিতে হামলা: আহত ২

বার্তা পরিবেশক:

কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের দুইজনকে রক্তাক্ত করেছে প্রতিপক্ষ। তাদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার বিকেল তিনটার দিকে পিএমখালীর তোতকখালীর তাহের মোহাম্মদ ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত আব্দুর রহিম (৫০) ও তার স্ত্রী খালেদা বেগম (৪০)। তারা তোতকখালী তাহের মোহাম্মদের ঘোনার বাসিন্দা।

আহতদের ছেলে বেলাল জানায়, চাচা আব্দুল মজিদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। আজ চেয়ারম্যান মেম্বারের উপস্থিতিতে জমির মাপ করার কথা ছিল দুপুরে। কিন্তু চেয়ারম্যান মেম্বার আসার আগেই জালিয়াতির উদ্দেশ্যে জমির মাপ দেয়ার চেষ্টা করেন চাচা মজিদ ও তার সঙ্গে আসা ১০-১৫ দলের সন্ত্রাসী দল। সেখানে বাঁধা দিতে গেলে আমার বাবা মাকে বাংলা বাজার নয়াপাড়ার সৈয়দ নুর, খোরশেদ, মিজান, আদর মিয়া, নবাব মিয়া, আলী আহমেদ, শাহাজু বেগমসহ ১০-১৫ জন মিলে বেধরক মারধর ও কুপিয়ে আহত করে।

বেলাল আরও জানায়,  সৈয়দ নুর অস্ত্র উচিয়ে আমার বাবা মাকে হত্যার হুমকিও দেন। পাশাপাশি প্রশাসনের কাছে গেলে পুরো পরিবারকে এলাকা ছাড়া করবেন বলে হুমকি দেন। এবিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানায় বেলাল।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION